How to Create an Incredible Fiverr Gig Promo Video? (Bangla)




How to Create an Incredible Fiverr Gig Promo Video? (Bangla)

ফাইভার, আপওয়ার্ক  সহ অন্যান মার্কেটপ্লেসে গিগ ভিডিও কতটা উপকারি তা আমরা সবাই জানি, একটি গিগ প্রমোশনাল ভিডিওর কিছু বৈশিষ্ট থাকে, শুধু মাত্র স্লাইড এবং মিউজিক দিয়ে ভিডিও তৈরী করলেই তা সব সময় ক্লাইন্টদের আকৃষ্ট করে না, বরং ভিডিওটিতে আপনার সার্ভিসের ভ্যালুস গুলো উল্লেখ থাকতে হবে.

এই কোর্স টি খুবই ছোটো তবে অনেক ইফেক্টিভ, এই কোর্সটি সম্পন্ন করার পর আমরা নিজেরাই আমাদের গিগের জন্য ভিডিও তৈরী করতে পারবো। আমরা আর্টেফিসিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে মানুষের মতো ভয়েস ওভার ও দিবো।


কোর্স থেকে যা শিখতে পারবেন:

একটি প্রমোশনাল ভিডিও তৈরি করার জন্য প্রথমে আমাদের স্ক্রিপ্টের প্রয়োজন হবে, আমি ধরেই নিয়েছি আমরা প্রফেশনাল স্ক্রিপ্ট রাইটার না. একজন প্রফেশনাল স্ক্রিপ্ট রাইটার না হয়েও আমাদের গিগের ভিডিওর জন্য কিভাবে স্ক্রিপ্ট তৈরী করবো তা শিখতে পারবেন।

স্ক্রিপ্ট তৈরী হয়ে গেলে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের মাধ্যমে আমরা টেক্সট থেকে ভয়েস ওভার তৈরী করবো, এর পর এডিটিংয়ের মাধ্যমে সেটিকে সাধারণ মানুষের ভয়েসের মতো বানাবো।

ভয়েস ওভার তৈরী হয়ে যাওয়ার পর, প্রমো ভিডিও নান্দনিক এবং ইনফোরমেটিভ করার জন্য আমরা রিসোর্স সংগ্রহ করা শিখবো, এর পর একটি সহজ সফটওয়ারের মাধ্যমে সম্পূর্ণ ভিডিও টি তৈরী করবো।


ইন্সট্রাক্টর সম্পর্কে:

আমি গত ৭ বছর ধরে ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছি, বর্তমানে ইংল্যাডে আইটি বিষয়ের উপর মাস্টার্সে অধ্যয়নরত । দীর্ঘ সময় ধরে মার্কেটপ্লেসে কাজ করার অভিজ্ঞতা সমূহ অন্যানদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য আমি ইউডেমী প্লাটফর্ম কে বেছে নিয়েছি। 

Create a great promotional video for your Fiverr gig that includes voiceover.

Url: View Details

What you will learn
  • গিগ ভিডিওর জন্য প্রমোশনাল স্ক্রিপ্ট লেখা
  • আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে টেক্সট টু ভয়েজ ওভার তৈরি করা.
  • ভয়েস ওভার কে এডিট করে মানুষের ভয়েজ এর মত স্বাভাবিক করা.

Rating: 5

Level: All Levels

Duration: 1 hour

Instructor: Md Omar Faruk


Courses By:   0-9  A  B  C  D  E  F  G  H  I  J  K  L  M  N  O  P  Q  R  S  T  U  V  W  X  Y  Z 

About US

The display of third-party trademarks and trade names on this site does not necessarily indicate any affiliation or endorsement of coursescompany.com.


© 2021 coursescompany.com. All rights reserved.
View Sitemap